মঠবাড়িয়ায় বালুর ভেতর লুকানো অজ্ঞাত ব্যাক্তির লাশের পরিচয় মিলেছে

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা  >>>>
মঠবাড়িয়ায় হত্যার পর লাশ বালুর স্তুপের ভেতর লুকিয়ে রাখা অজ্ঞাত ব্যাক্তির লাশের পরিচয় উদঘাটনে সক্ষম হয়েছে পুলিশ। নিহত ব্যাক্তির নাম মো. আলমগীর হোসেন খান(৩৯) । সে একজন অটোচালক। বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পীরগঞ্জ গ্রামের হারুন অর রশীদ খানের ছেলে। নিহত ওই অটোচালক আলমগীর চলতি মাসের ৪ এপ্রিল প্রতিদিনের মতোন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। গত রবিবার পুলিশ উপজেলার মঠবাড়িয়া-চরখালী সড়ক সংলগ্ন মুসল্লীবাড়ি বাসস্ট্যাÐের কাছে স্থানীয় ইউসুফ মাতুব্বরের নির্মাণ স্থগিত একটি বাড়ির বালুর স্তূপের ভিতর থেকে অজ্ঞাত ওই ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করে। পরে বিভিন্ন পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে নিহত ব্যাক্তির পরিবারের স্বজনরা মঠবাড়িয়া থানায় এসে লাশ সনাক্ত করে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান সোমবার দুপরে প্রেস ব্রীফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ জানায়, গত রবিবার ঘটনাস্থল থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসির সন্দেহ হয়। পরে গ্রামের চৌকিদার মো. জব্বার বিষয়টি থানা পুলিশকে খবর দেন । পুলিশ খবর পেয়ে মুসল্লীবাড়ি বাস স্ট্যাÐের আশে পাশে দুর্গন্ধের অনুসন্ধান চালায়। একপর্যায় স্থানীয় ইউসুফ মাতুব্ববর এর নির্মাণ স্থবির একটি পরিত্যাক্ত ভবনের পাশে বালুর স্তূপের ভেতর অজ্ঞাত ব্যাক্তির লাশের সন্ধান পান। অজ্ঞাত লাশের এ খবর ছড়িয়ে পড়লে বাগেহাটের ফকিরহাটের নিঁখোঁজ অটোচালক আলমগীর হোসেন এর ভাই হুমায়ূন কবীর মঠবাড়িয়া থানায় এসে নিহত ভাইকে সনাক্ত করেন।

নিহত অটোচালক আলমগীরের ভাই হুমায়ূন কবীর জানান, তার ভাই গত ৪ এপ্রিল অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়িতে ফিরে যায়নি। পরের দিন ভাই নিখোঁজের বিষয়ে তিনি ফকিরহাট থানায় অভিযোগ করেন। দুর্বৃত্তরা তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যার পর তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায়। তিনি ভাই হত্যার বিচার দাবি করেন।

এদিকে ফকিহাট থানার ওসি সাইদুর রহমান জানান, অটোচালক আলমগীর নিখোঁজ হওয়ার পরে তার ভাই বাদি হয়ে গত শুক্রবার দুইজনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। ইতোমধ্যে ওই মামলার এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু বলেন, বালুর স্তুপের ভেতর থেকে উদ্ধারকৃত লাশ নিখোঁজ অটোচালকের বলে তার পরিবারের স্বজনরা সনাক্ত করেছেন। এছাড়া নিহত অটোচালকের ছিনতাই হওয়া অটোরিকশা মঠবাড়িয়ার মাছুয়া এলাকায় একটি সড়কের ওপর পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহত অটোচালকের পরিবারের স্বজনরা একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!