Sharing is caring!

মঠবাড়িয়ায় উপজেলা চেয়ারম্যানের হাতে চোর চক্রের দুই সদস্য আটক
মঠবাড়িয়া প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে উপজেলা চেয়ারম্যান। শুক্রবার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ সোনাখালী বাজার থেকে ওই দুই চোর সদস্যকে আটক করে চোরাইকৃত মালামাল উদ্ধার করেন। পরে তিনি আটককৃত চোরদের রাত ১১টার দিকে চোরাইকৃত মালামালসহ মঠবাড়িয়া থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

মঠবাড়িয়া থানা সূত্র জানায়, উপজেলার দক্ষিন সোনাখালী গ্রামের সুভাস মিস্ত্রীর ছেলে সৌরভ মিস্ত্রী (২২) ও মধ্য সোনাখালী গ্রামের নাসির জমাদ্দারের ছেলে সোহাগ (২৫) নামের দুই চোরকে চোরাইকৃত মালামাল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ জানান, দীর্ঘদিন ধরে এই চোর চক্রটি স্থানীয় বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হানাদিয়ে চুরি সংঘটিত করে আসছিল। এছাড়া বিভিন্ন অটো রিক্সা থেকে ব্যাটারিসহ মূল্যবান জিনিষপত্র খুলে নিয়ে যেত। এতে এলাকার মানুষ এই চোরের উৎপাতে অতিষ্ঠ হয়ে ওঠে। পরে গোপন সংবাদ পেয়ে সোনাখালী বাজার থেকে স্থানীয় জনতাদের নিয়ে ওই দুইচোরকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক তিনটি মাইক সার্ভিসের মূল্যবান যন্ত্রপাতি ও অটো রিক্সার ব্যাটারি উদ্ধার করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আঃ জাঃ মো. মাসুদুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে চোর সদস্যদের সনাক্ত করার চেস্টা চলছে। এ বিষয় ভুক্তভোগিদের পক্ষথেকে মামলার প্রস্ততি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!