মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১

Sharing is caring!

মঠবাড়িয়া  সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় মাছ বোঝাই নছিমন ও মোটরসাইকেল সংঘর্ষে আহাদ শরীফ (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় কাওসার (১৮) নামে এক যুবক গুরুতর আহত হন। আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রী কলেজের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ শরীফ উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমরবুনিয়া গ্রামের মো. কালাম শরীফের ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, সকালে আহাদ শরীফ তার ভাগিনা কে সঙ্গে নিয়ে ব্যক্তিগত মোটরসাইকেল যোগে আমুরবুনিয়া থেকে স্থাণীয় সাফা বাজারে যাচ্ছিলেন। এ সময় মঠবাড়িয়া-চরখালী সড়কের সাফা ডিগ্রী কলেজের কছে সড়কের মোড় অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা মাছ বোঝাই একটি তিন চাকার নসিমনের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক আহাদ শরীফের মৃত্যু ঘটে। এসময় মটরসাইকেলে থাকা তার ভাগিনা কাওসার গুরুতর আহত হন। খবর পেয়ে মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল নিহত আহাদ শরীফের লাশ উদ্ধার করে। এছাড়া আহত কাওসারকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচাজ মো মাসুদুজ্জামান মিলু দুর্ঘটনা নিশ্চিত করে জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!