মঠবাড়িয়ায় রাতের আঁধারে কৃষককে কুপিয়ে হত্যা

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
মঠবাড়িয়ায় সোবাহান প্যাদা (৪৫) নামে এক কৃষককে অজ্ঞাত দুর্বৃত্তরা রাতের আঁধারে কুপিয়ে হত্যা করেছে। হত্যার পর অজ্ঞাত দুবৃত্তরা নিহত ওই কৃষকের লাশ গ্রামের সড়কে ফেলে রেখে পালিয়ে যায়। বুধবার সকালে গ্রামবাসি সড়কে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম এর উপস্থিতিতে দুপুর ১২টার দিকে উপজেলার কবুতরখালী গ্রামের সড়ক থেকে নিহত ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়।
নিহত কৃষক সোবাহান প্যাদা উপজেলার দক্ষিণ কবুতরখালী গ্রামের মৃত তুজাহার আলী প্যাদার ছেলে। সে সাত সন্তানের জনক।
নিহত কুষকের বড় ছেলে রফিকুল প্যাদা জানান, মঙ্গলবার বিকালে বাজার থেকে কৃষক সোবাহান সেচ মেশিন কিনে বাড়িতে পাঠিয়ে দেন। এরপর রাতে আর তিনি বাড়িতে ফিরে যাননি। বুধবার উপজেলার কবুতরখালী গ্রামের সড়কে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখমসহ তার লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসি থানায় খবর দেন।

নিহত কৃষকের স্কুল পড়–য়া মেয়ে সাদেকা আক্তার বলেন, আমার বাবার সাথে গ্রামের কারো সাথে কোনও বিরোধ ছিলোনা। তবে দুই মাস আগে আমার ভাইকে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এলাকার কয়েকজন যুবক মারধর করে। এ ঘটনার প্রতিবাদ করেন আমার বাবা। এরপর ওই যুবকেরা তাকে হুমকী ধামকি দেয়। এরপর তারা দলবেধেঁ একবার বাবাকে মারধর করতেও আসছিলো। আমার বাবার হত্যার বিচার চাই।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান লাশ উদ্ধারের ঘটনা নিশ্চিত করে বলেন, নিহত কৃষকের শরীরে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে।

সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন সাংবাদিকদের বলেন, পূর্ব শত্রæতার জের ধরে ওই কৃষক হত্যাকাÐের শিকার হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!