মঠবাড়িয়ায় যুবলীগ নেতার ওপর হামলার বিচার দাবিতে মানববন্ধন

Sharing is caring!

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা যুবলীগের সভাপতিসহ দুই নেতাকে কুপিয়ে জখম ও যুবলীগের অফিস ভাংচুরের ঘটনায় জড়িতদের দ্রæত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে শহরের শহীদ মিনার সম্মুখ সড়কে উপজেলা আওয়ামী যুবলীগ ও অঙ্গ সংগঠনের সহ¯্রাধিক নেতা কর্মী ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেন।
শেষে সমাবেশে পৌর আওয়ামী লীগ সভাপতি আফজাল হোসেন আফজাল এর সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, ফজলুল হক মনি, ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ, যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাসির উদ্দিন মাতুব্বর, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহম্মেদ, স্বেচ্ছাসেবক লগি সাধারণ সম্মাদক গোপাল রায় প্রমুখ।
উল্লেখ্য, মঠবাড়িয়া উপজেলায় দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের মধ্যে অভ্যন্তরীণ বিরোধকে কেন্দ্র করে উপজেলা যুবলীগ অফিস ভাংচুর ও উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফের ওপর হামলা ঘটনা ঘটে। ওই দিন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল সোহেল বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা সহ ৬৭ জন যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীকে আসামী করে অপহরণ ও হত্যার চেষ্টার অভিযোগে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান মিলু বলেন, দলীয় কোন্দলের জের ধরে হামলার ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ১১ জনকে গ্রেফতার করেছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!