মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় গৃহবধূ আহত,থানায় মামলা

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি : মঠবাড়িয়ায় পারিবারিক তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় ডলি বেগম (৪৫) নামের এক গৃহবধূ আহত হয়েছেন।  রোববার (৪ অক্টেবর) সন্ধ্যায় উপজেলার পূর্ব পাতাকাটা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ওই নারী সোমবার ৩ জন নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৩ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেছেন। আসামীরা হলো- উপজেলার পূর্ব পাতাকাটা গ্রামের বাপ্পি (২৬) তার পিতা মজিবর ওরফে চাঁন মিয়া হাওলাদার (৫৮) মাতা সেতারা বেগম (৪৮)।
 
আহত গৃহবধূ ডলি বেগম ওই গ্রামের মো. নাসির উদ্দিন হাওলাদারের স্ত্রী। সে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
 
মামলা ও আহত সূত্রে জানা যায়, প্রতিবেশী চাঁন মিয়ার সাথে ডলি বেগমের দীর্ঘ দিনের পারিবারিক বিরোধ চলে আসছিলো। রোববার বিকেলে ডলি বেগমের একটি গরু চাঁন মিয়ার জমির ধানের চারা খেয়ে ফেলে। এ ঘটনা ও পূর্ব বিরোধের জেরে ওইদিন সন্ধ্যায় চাঁন মিয়া ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বসত বাড়িতে প্রবেশ করে ডলি বেগমের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে নির্াতন করে সাথে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে গলা টিপে হত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ করেন। পরে প্রতিবেশীরা ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গত দু’দিন ধরে ডলি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানাগেছে।
 
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!