মঠবাড়িয়ায় নৈশ প্রহরীকে কুপিয়ে জখম, গ্রেফতার-১

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় ইদ্রিস হোসেন (২৬) নামে এক মাদ্রাসার নৈশ প্রহরীকে রবিবার রাতে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই রাতে যুবলীগনেতা নাসির উদ্দিন বাদি হয়ে হত্যা চেস্টার অভিযোগ এনে ৯ জন নামীয় ও অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে তরিকুল ইসলাম (২৫) নামে একজন কিশোর গ্যাং এর সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তারিকুল ইসলাম উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের নূরুল হক মল্লিকের ছেলে।
মামলা ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার গুদিঘাটার একটি মাদ্রাসার নৈশ প্রহরী ইদ্রিস হোসেন প্রয়োজনীয় কাগজপত্রে অধ্যক্ষের স্বাক্ষর করার জন্য শহরে আসেন। কাজ শেষে তার ব্যবহৃত মোটর সাইকেলটি মেরামতের জন্য শহরের কেএম লতীফ মার্কেটে একটি মোটর গ্যারেজে যাচ্ছিলেন। এ সময় পূর্ব বিরোধের জেরে পথে ওৎ পেতে থাকা ৮/৯ জনের একটি দল সড়কে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত তরিকুলকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের প্রেফতারে অভিযান অব্যহত আছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!