মঠবাড়িয়ায় নিখোঁজের দুইদিন পর খালে মিললো ব্যবসায়ীর লাশ

Sharing is caring!

পিরোজপুরের মঠবাড়িয়া মো. বেলায়েত হোসেন হাওলাদার (৪৫) নামে এক পোশাক ব্যবসায়ী নিখোঁজের দুই দিন পর খালে ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সেকান্দার আলীর বাড়ির সামনে কুমিরমারা খালের ঘাট থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।
শুক্রবার দুপুরে একটি শালিস বৈঠক শেষে বাসায় এসে বাজারের উদ্দেশ্যে বের হয়ে তিনি আর বাসায় ফেরেননি। তবে এ নিখোঁজের ঘটনায় ব্যবসায়ীর স্ত্রী রেকসনা বেগম স্বামীর সন্ধান চেয়ে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছিলেন।
নিহত ব্যবসায়ী বেলায়েত হোসেন মঠবাড়িয়া পৌর শহরের মুক্তিযোদ্ধা সুপার মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী।  তিনি পৌর শহরের সবুজ নগর ৯ নম্বর ওয়ার্ডের মৃত আনোয়ার মুন্সীর ছেলে।
থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে শহরের পাথরঘাটা বাসস্ট্যান্ডে প্রতিবেশীর সঙ্গে বেলায়েতের জমিজমা নিয়ে বিরোধের সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই সালিশে জমির কাগজপত্র দেখিয়ে নিজের পক্ষে রায় পান তিনি। সালিশ শেষে বাসায় ফিরে বাজারের উদ্দেশ্যে বের হয়ে আর বাসায় ফেরেননি। এ ঘটনায় শুক্রবার রাতে স্বামী নিখোঁজ দাবি করে তার স্ত্রী থানায় একটি সাধারণ করেন। শনিবার বিকাল ৫টার দিকে মঠবাড়িয়ার বকশীর ঘটিচোরা গ্রামের কুমিরমারা খালের একটি ঘাটে লাশ ভাসতে দেখে গ্রামবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ তদন্ত মোহাম্মদ মাজহারুল আমীন বলেন, ব্যবসায়ী নিখোঁজের বিষয়ে তার পরিবারের থানায় জিডি করার একদিন পর খালে ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। এখনও তার মৃত্যু রহস্য উদঘাটন করা যায়নি। ময়নাতদন্ত সম্পন্ন হলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

[socialpoll id=”2515599″]

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!