মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে হিন্দু পরিবারের ৭ জনকে পিটিয়ে আহত

Sharing is caring!

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই হিন্দু পরিবারের ৪ নারীসহ ৭জন আহত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামে একটি হিন্দু পরিবারের ওপর এ হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, সাথী রানী (২৮), হাসি রানী (৩২) রেনু বালা (৬৫), মাধবী রানী (৩০) খোকন হাওলাদার (৪৫) স্বপন হাওলাদার (৫৫) পিযুষ হাওলাদার (৩৫)।

আহত পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার ইউনিয়য়ের সন্তোষ হাওলাদারের পরিবারের সাথে শাহজাহান মাতুবাবরের দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জেরে শনিবার ভোর রাতে প্রতিপক্ষ শাহজাহান ৫০/৬০ জনের দলবলসহ সন্তোষ হাওলাদারের বাড়িতে হামলার পর ওই পরিবারটিকে অবরুদ্ধ রেখে বিরোধীয় জমিতে ঘর তুলে দখল নেয়। পরে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মিরাজ মিয়া থানা পুলিশ নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রতিপক্ষরা পালিয়ে গেলে দখলে নেওয়া জমির ঘর অপসরণ করা হয়।

এ ব্যাপারে প্রতিপক্ষ শাজাহান মাতুব্বর ওই জমির ক্রয় সূত্রে জমির মালিকানা দাবী করে বলেন, হামলা-লুটপাটের ঘটনা মিথ্যা ও হয়রানীমূলক।

এ বিষয় মঠবাড়িয়া থানার ওসি এমআর শওকত আনোয়ার বলেন, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করে দ্রæত আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

মঠবাড়িয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন সরোজমিন পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, হামলার ঘটনাটি অমানবিক। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইন গত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!