মঠবাড়িয়ার স্কাউটদলের জাতীয় পর্যায় কৃতিত্ব অর্জন

Sharing is caring!

মঠবাড়িয়া সংবাদাদাতা :
পিরোজপুরের মঠবাড়িয়ার রাজপাড়া ইউনিয়ন আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের স্কাউট দল জাতীয় পর্যায়ে স্কাউট সমাবেশে ৩য় স্থানের কৃতিত্ব অর্জন করেছে । গত ৮ থেকে ১৪ই মার্চ মৌচাক গাজীপুর অনুষ্ঠিত ১০ম বাংলাদেশ ও ৩য় সানসো স্কাউট জাম্বুরী ২০১৯ এ অংশ নিয়ে এ কৃতিত্ব অর্জণ করে। এ স্কাউট সমাবেশে চারটি ভিলেইজ, ১২ টি ক্যাম্প ও ১১০০টি দল অংশগ্রহন করে। এর প্রথম ৬০টি দলের মধ্যে তারা এই কৃতিত্বের অবদান রাখে। বাংলাদেশ স্কাউট, বরিশাল অঞ্চল এ কৃতিত্ব অর্জন করায় মঠবাড়িয়া উপজেলার সকল স্কাউট সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয় রাজপাড়া ইউনিয়ন আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়সাল বলেন, স্কুল শিক্ষর্থীদের শারীরিক, মানসিক, বুদ্ধিবৃত্তিক ও সামাজিক দিক গুলো স্কাউটিং এর মাধ্যমে পরিপূর্ণ বিকাশে অবদান রাখে। আমাদের শিক্ষার্থী স্কাউট টীম জাতীয় পর্যায়ে কৃতিত্ব অর্জণ করায় গৌরব বোধ করছি।

উপজেলা নির্বাহী অফিসার জিএম সরফরাজ বলেন, স্কাউটিং শিক্ষার্থীর শারীরিক শক্তি ও মানসিক বিকাশ ঘটায়। সেই সাথে বুদ্ধিমত্তা ও দায়িত্বশীল মানুষ হিসেবে জীবন গড়ে তোলার সহায়ক। জাতীয় পর্যায় মঠবাড়িয়ার প্রত্যন্ত গ্রামের একটি স্কাউট দল যে কৃতিত্ব অর্জণ করেছে তার জন্য সংশ্লিষ্ট স্কুল ও স্কাউট টীমকে অভিনন্দন জানাই।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!