প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Sharing is caring!

অনলাইন পিরোজপুর নিউজসহ আরও কয়েকটি পত্রিকায় গত ১৩ আগস্ট-২০২০ ‘মঠবাড়িয়ায় একটি ইউনিয়নের শতাধিক পরিবার ভূমিসদ্যু এমাদুল খানের কাছে নিঃস্ব-নিরূপায়’ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের মো. এমাদুল হক।
তিনি এক প্রতিবাদলিপিতে বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত । সংবাদে উল্লিখিত ভূমিদখলের কোন ঘটনা ঘটেনি। একটি স্বার্থান্বেষী মহল সংশ্লিষ্ট সাংবাদিকেেদর ভুল বুঝিয়ে অসত্য তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করেছেন। এ মিথ্যা সংবাদের প্রকাশ করা হয়েছে শুধু তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য।
প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়,মিরুখালীর মৃত সেকান্দার আলী খান এর ছেলে, একই এলাকার মৃত কাঞ্চন আলী খান ছেলে মো. আবুল কালাম, মৃত সুলতান খান ছেলে মো. আব্দুল মালেক, মৃত এনছান আলী মুন্সীর ছেলে মো. আমিন হোসেনের সাথে দীর্ঘ দিন যাবৎ আমার ও এলাকার মৃত. মো. আব্দুল হাকিম খান এর ছেলে মোঃ জাহাঙ্গীর, মৃত আলম খানের ছেলে মো. কামাল , মৃত. আঃ মজিদ খানের ছেলে মোঃ নুরুল ইসলামদের পৈত্রিক ও ক্রয়কৃত তফসিল বর্নিত সম্পত্তি জোর পূর্বক দখল করার পায়তারাসহ আমাকে ও আমাদের পরিবারের সকলকে উদ্দেশ্যে করে অশ্লীল ভাষায় গালিগালাজ, মারপিট ও নানা প্রকার ভয়ভীতি হুমকি প্রদর্শন এবং ১৩আগস্ট-২০২০ তারিখ পিরোজপুর অনলাইন নিউজসহ বিভিন্ন পত্রিকায় আমাকে ভূমিদস্যু আখ্যা দিয়ে মিথ্যা রিপোর্ট করে হয়রানী করেন। আরও উল্লেখ থাকে যে, আমি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করলে তারা শালিশ মীমাংসা করে দেয়ার আশ্বাস দেয় । কিন্তু বিবাদীগণ শালিস মীমাংসা মানে না।
এছাড়া গত ৮ আগস্ট-২০২০ তারিখ বিকাল ৫টার সময় আমাদের জমিতে পুতে রাখা খুটা মো. আমিন হোসেনগণ উপরে ফেলে। খবর পেয়ে স্থানীয় শালিশদারগণ উপস্থিত হইলে তাদের সম্মুখেঅশ্লীল ভাষায় গালিগালাজ মারটি খুন জখমের নানা প্রকার ভয়ভীতি হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।
প্রকাশিত সংবাদটি মিথ্যা ও বানোয়ট। এ মিথ্যা সংবাদের আমি তীব্র প্রতিবাদ যানাচ্ছি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
error: Content is protected !!