সুনামগঞ্জে শিশু সমাবেশ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

শামীম আহমদ তালুকদার, সুনামগঞ্জ থেকে : আজকের শিশু আনবে আলো, বিশ^টাকে রাখবে ভাল এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জে শিশু অধিকার ২০১৯ উপলক্ষ্যে শিশু সমাবেশ,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি জেলা শাখার যৌথ আয়োজনে শহরের নতুন শিল্পকলা একাডেমির হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা সংস্থার সভানেত্রী ফৌজিআরা শাম্মীর সভাপতিত্বে ও র্দূবার সামিত আদির সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোখলেছুর রহমান। সভায় বিশেশ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, ইসলামিক রিলিফের প্রোগ্রাম অফিসার মোঃ জাকারিয়া, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া ম্যানেজার সিফ তাপস, হিসাব রক্ষক কর্মকর্তা একে কিবরিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোখলেছুর রহমান বলেন, আজকের শিশুরা আগামীদিনের দেশ গঠনের কাজে আতœনিয়োগ করবে। তাই এই প্রজন্মের শিশুদের সুশিক্ষার মাধ্যমে গড়ে তুলতে পারলে তারা একদিন দেশপ্রেমে উদ্ভদ্ব হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

তিনি শিশুদের অভিভাবক শিক্ষকসহ উপস্থিত সকলকে বর্তমান সরকারের এই উন্নয়নের ধারাকে আরো কিভাবে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করার আহবান জানান। পরে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!