লন্ডনে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র অভিষেক ও গ্র্যাজুয়েশন অনুষ্ঠিত

ব্রিটিশ বাংলা নিউজ ডেস্ক : লন্ডনে সম্পন্ন হয়েছে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র নবগঠিত কমিটির অভিষেক ও গ্র্যাজুয়েশন অনুষ্ঠান।

সোমবার ( ৩০ সেপ্টেম্বর ২০১৯) পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট ভেন্যু বাঙালি কমিউনিটির বিশিষ্টজন ও বিয়ানীবাজারবাসীর মিলনমেলায় পরিণত হয়। এতে সংগঠনের সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্নার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেথনাল গ্রিন ও বো আসনের এমপি রোশনারা আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপদেষ্টা বিয়ানীবাজারের প্রবীণ ব্যক্তিত্ব আলহাজ্ব শামসুদ্দিন খান ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন।

অনুষ্ঠানের শূরুতে ১২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটির সবাইকে পরিচিত করিয়ে দেন বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি মো. দেলওয়ার হোসেন। অনুষ্ঠানে বৃটিশ বাংলাদেশী শিক্ষার্থীদের এওয়ার্ড প্রদান করা হয়।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র সিরাজুল ইসলাম, ডেপুটি মেয়র আসমা বেগম,স্পীকার ভিক্টোরিয়া ওবাজি, ডেপুটি স্পীকার আহবাব আহমদ, ব্যারিষ্টার আতাউর রহমান আতা,সাবিনা খান, হেলাল উদ্দিন আব্বাস,কাউন্সিলার আয়শা চৌধুরী , রাবিনা খান,আসমা ইসলাম,শাহ সুহেল আমীন,রিতা বেগম,শাহগীর বখত ফারুক, ডা: আলা উদ্দিন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের সভাপতি শাহানুর খান, বীর মুক্তিযোদ্ধা আতিকুর রহমান খান আনা,আসুক আহমদ এমবিই, মনোজ্জির আলী, লন্ডন টাইগার্সের সিও মেসবা আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক আলী বেবুল, বিয়ানীবাজার পৌর উন্নয়ন সংস্হার সাধারণ সম্পাদক আকবর হোসেন রবিন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির কোষাধ্যক্ষ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মুজিব রহমান, ক্রীড়া সম্পাদক খালেদ আহমদ ডালিম।

এ অনুষ্ঠানে সমিতির অন্যতম দুই প্রতিষ্ঠাতা সদস্যকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।তাঁরা হলেন সমিতির সাবেক সভাপতি মরহুম আলহাজ্ব আব্দুল মতলিব ও সাবেক উপদেষ্টা মরহুম মৌলানা ইজ্জাদ আলী।

অনুষ্ঠান উপলক্ষে সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবের আহমদের সম্পাদনায় ‘অগ্রযাত্রা’ নামে একটি সংকলন প্রকাশ করা হয়। অগ্রযাত্রা সংকলনের মোড়ক উন্মোচন করেন ব্যারিষ্টার মাসুদ চৌধুরী ও অন্যান্য অতিথিসহ কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!