লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত বিনিময় সম্পন্ন


ব্রিটিশ বাংলা নিউজ ডেস্ক :আওয়ামী লীগের যুক্তরাজ্য শাখা ও দলের সহযোগী সংগঠনগুলোর যৌথ আয়োজনে লন্ডনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত বিনিময় সম্পন্ন হয়েছে। তবে যুক্তরাজ্যে বাংলা মিডিয়ার অনেক সাংবাদিকবৃন্দ এ সভার কোন নিমন্ত্রণ পাননি। এ নিয়ে অনেক সাংবাদিকরা অসন্তুষ্ট প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৯ মে ২০১৯) লন্ডনের তাজ হোটেলে যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ।

এতে মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম । মতবিনিময় সভায় যুক্তরাজ্য আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধীদের বিচার করেছি। খুনি ও অর্থ পাচারকারীরা যেখানেই লুকিয়ে থাকুক, যত টাকাই খরচ করুক, তাদের কোনো ক্ষমা নেই এবং জাতি তাদের ক্ষমা করবে না।’

তিনি আরো বলেন, ‘আদালত খুনি ও অর্থ পাচারকারীদের বিরুদ্ধে রায় দিয়েছে। আমরা এই রায় কার্যকরের পদক্ষেপ নেব। তারা যত স্লোগানই দিক, যত তিরস্কারই করুক, তাদের অবশ্যই শাস্তি হবে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!