লন্ডনে গোলাপগঞ্জ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ সম্পন্ন

ব্রিটিশ বাংলা নিউজ ডেস্ক : খেলারধুলার মাধ্যমে প্রীতিরবন্দ্বন ও মিলনমেলা হয় -প্রমাণ করলো গোলাপগঞ্জ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ অনুষ্ঠান সফল সমাপ্তের ধারবাহিকতা ও অজস্র মানুষের সমাগমে। রবিবার (২২ সেপ্টেম্ভর ২০১৯) ইস্ট লন্ডনের নিউহাম লেজার সেন্টারের বিশাল খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

লন্ডন ছাড়া ও লুটন, কেমব্রিজ, বার্মিংহাম, লেস্টার, রেডিং, সারে, পোর্স্টমাউথ সহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে শত শত মানুষের উপস্থিতিই যুক্তরাজ্যে বসবাসরত গোলাপগঞ্জীদের যেন এক মিলন মেলা । রবিবার এই খেলা একটানা বেলা ১২ ঘটিকা থেকে রাত ১০ ঘটিকা পর্যন্ত এডভান্স, মিডিয়াম এবং প্যাশনেট (বিগিনার) তিন ভাগে বিভক্ত করে প্রায় দশ টি কোর্টে তিন পর্বের অনুষ্ঠিত হয়।

অ্যাডভান্স লেভেল টুর্নামেন্টে বৃটেনের অনেক ভাল মানের খেলোয়াড়দের মধ্যে প্রচন্ড প্রতিযোগিতা হয়, অবশেষে অ্যাডভান্স বিভাগে সিয়াম ও আলতাফ জুটি সরোয়ার ও মানোন জুটিকে পরাজিত করে গোলাপগঞ্জ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯ এর চ্যাম্পিয়ান শিরোপা অর্জন করেন, রানারআপ সরোয়ার ও মানোন জুটি l

এবং তৃতীয় স্থান জসিম এবং জাভেদ জুটি l বিভাগ ডি তে বিজয়ী ডেনিশ ও নিজাবুর, রানারআপ আজিজ ও শেলু এবং তৃতীয় স্থান আকসার ও মাহের জুটি l প্যাশনেট লেভেল এ বিজয়ী মুকিত ও জামিল, রানার আপ জালাল ও মইনুল এবং তৃতীয় স্থান অর্জন করেন রেজওয়ান ও আকাশ জুটি l বিজয়ীদের হাতে ট্রপি ও নগদ অর্থ তুলে দেন অথিতিবৃন্দ এবং খেলার আয়োজকরা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!