লন্ডনে ইউকে বাংলা মিডিয়া কাপ ২৯ জুন ভিক্টোরিয়া পার্কে অনুষ্ঠিত হবে

ব্রিটিশ বাংলা নিউজ ডেস্ক : লন্ডনের ক্যানরী ওয়ার্ফগ্রুপের তত্ত্বাবধানে আগামী ২৯ জুন ভিক্টোরিয়া পার্কে যুক্তরাজ্যের বাংলা মিডিয়া কর্মীদের নিয়ে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউকে বাংলা মিডিয়া কাপ।

টুর্নামেন্টের সার্বিক প্রস্তুতি নিয়ে ১৯ এপ্রিল শুক্রবার লন্ডন বাংলা প্রেসক্লাবে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় গ্রেটব্রিটেনের বিভিন্ন মিডিয়া হাউজগুলি তাদের নিজেস্ব সংবাদ কর্মী অথবা অন্যান্য বাংলা মিডিয়া কর্মরতদের নিয়ে প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ রাখা হয়েছে বলে জানানো হয়।

মতবিনিময় সভায় আয়োজক কমিটির সদস্য মোসতাক বাবুলের পরিচালনায় এবারের টুর্নামেন্টের বিভিন্ন দিক নিয়ে স্বাগত বক্তব্য রাখেন আয়োজকদের মধ্যে অন্যতম ক্যানারী ওয়্যার্ফ গ্রুপের এসোসিয়েট ডিরেক্টর জাকির খান।


তিনি সাংবাদিকদের জানান জুন মাসের ২৯ তারিখ শনিবার এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। দল নিবন্ধনের শেষ তারিখ মে মাসের পনের তারিখ ।


লন্ডনের বাংলা মিডিয়া একক বা দুই তিনটি হাউজ মিলে একটা দল গঠন করতে পারবে। টি১০ ফরমেটে টেপ টেনিসে খেলা অনুষ্ঠিত হবে।


এবারের টুর্নামেন্ট আয়োজনে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহযোগিতায় এবং লন্ডন ক্রিকেট লীগের সার্বিক ব্যবস্থাপনায় সুন্দর একটি টুর্নামেন্ট উপহার দেবার অঙ্গিকার করেন আয়োজককমিটির সদস্যবৃন্দ ।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি এমদাদ চৌধুরী, সাধারন সম্পাদক মোহাম্মদ জুবায়ের।


স্পন্সরদের মাঝ থেকে বক্তব্য রাখেন মুনির আহমেদ, নাজিম উদ্দিন, সাফিউল আলম রোকন, আবু সুফিয়ান,নাহিদ নেওয়াজ রানা এবং মুহিব চৌধুরী।


এ মতবিনিময় সভায় বিভিন্ন গনমাধ্যম, প্রিন্ট মিডিয়া, অনলাইন পোর্টালের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!