রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ওম্মে হাবিবা পিন্তী’র অকাল মৃত্যু


আবুল কালাম আজাদ,কুমিল্লা প্রতিনিধিঃ রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনী ছাত্রী ওম্মে হাবিবা পিন্তী’র অকাল মৃত্যুতে বাবা কামরুল ইসলাম, মাতা লাকি আক্তার ছেলে হিমেল শোকে মাতম। স্বজনদের আহাজারীতে কান্নায় বাতাস ভারী হয়ে যাচ্ছে।


খুকুমনি ও লামিয়া আক্তার জানায়, বাঞ্ছারামপুর উপজেলা ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামের কুয়েত প্রবাসী কামরুল হাসান ও লাকি আক্তার মেয়ে ওম্মে হাবিবা পিন্তী(১৩) অকাল মৃত্যু। গত বুধবার দুপুর ১২টায় কুয়েত থেকে ইমুতে ফোন করে ওম্মে হাবিবা পিন্তী ও ভাই হিমেল সাথে কথা বলেন, এমতাবস্থায় পিন্তী তার মা লাকি আক্তার রান্না ঘরে রান্না করছিল। ফোন রান্না ঘরে নিয়ে যাবার সময় বৃস্টিতে ভেজা পাকাঘরের পিচ্ছিল দরজায় দিয়ে বেড় হওয়ার সময় হুচট খেয়ে পড়ে পা ঘরে ভীতর আর বুকে ও পেটে চৌকাটে লাগে বাহিরে চলে যায় আর হাতে মোবাইল রয়ে যায়।

এআঘাতটি বিকালে হাবিবা বুকে ভীতর রক্ত জমাট বাধে। বিকালে ওম্মে হাবিবার অবস্থা অবনতি ঘটলে রুপসদী আধুনিক হাসপাতালে সিটি ক্যান করে ডাক্তার বুঝতে পারে হাবিবার পেটে রক্ত জমাট হচ্ছে। সাথে সাথে ডাক্তার হাবিবাকে ঢাকা স্থানান্তর করেন। হাবিবাকে ঢাকার বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু রুগি থাকায় কোথায়ও ভতি করতে পারিনি হাবিবার অভিভাবক। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে ডাক্তার হাবিবাকে মৃত ঘোষনা করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন)। এখবর শুনে হাবিবার পিতা কামরুল হাসান শনিবার বাদ জোহর কুয়েত থেকে এসে ভেলানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ গ্রাঙ্গণে ওম্মে হাবিবা পিন্তী জানাযা নামাজ শেষে পারিবারিক কবস্থানে তাকে দাফন করা হয়

রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ জমদ্দার জানায়, ওম্মে হাবিবা পিন্তী রুপসদী বিন্দাবন উচ্চ বিদ্যালয়েল সপ্তম শ্রেনীর ছাত্রী। সে অতান্ত্য মেধাবী ছাত্রী ছিলেন। ওম্মে হাবিবা পিন্তী মেধাবী ছাত্রী মৃত্যুতে আমরা গভীর শোকসপ্ত ও মর্মাহত হয়েছি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!