যুক্তরাজ্যের বার্মিংহামে এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

ব্রিটিশ বাংলা নিউজ ডেস্ক :

খেলাধুলা শুধু শরীর চর্চা নয়, মানুষে মধ্যে সুসম্পর্ক বাড়ায়; এবং যুবসমাজের অবক্ষয়রোধে খেলাধুলার বিকল্প নেই।বার্মিংহামের এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার উদ্দোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে পুরস্কার বিররণি পর্বে বক্তারা একথা গুলো বলেন। 

বক্তারা আয়োজকদের সুন্দর এ ব্যবস্থাপনার প্রশংসা করেন এবং আগামী যুক্তরাজ্যের অন্যকোন শহরে এরকম আরো টুর্নামেন্ট আয়োজনের আহ্বান জানান।

মঙ্গলবার (২৯ অক্টোবর ২০১৯ ) যুক্তরাজ্যে  বসবাসরত জগন্নাথপুর উপজেলার বৃহত্তর শাহারপাড়া বাসীর জন্য এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার উদ্দ্যোগে এক ব্যাডমিন্টন প্রতিযোগিতা যুক্তরাজ্যের বার্মিংহামের একটি স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত হয়।

 খেলায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত বৃহত্তর শাহারপাড়ার ক্রীড়ামোদী দর্শকদের উপস্থিতিতে ২৮টি টিমের অংশগ্রহনে এ প্রতিযোগিতা আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয় ।

এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার আয়োজনে এলায়েন্স গ্রুপের সদস্য শায়েখ কামালীর পরিচালনায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন – সাবেক ইউপি চেয়ারম্যান, বিশিষ্ট গল্পকার লুৎফুর রহমান কামালী,  অয়েছ কামালী, বিশিষ্ট ব্যবসায়ী শোয়েব কামলী, সোহেদ কামালী, শাফি কামালী, খালেদ কামালী, সিতু মিয়া, শামীম কামালী, হাকিম কামালী, হারিক কামালী, খালিদ কামালী ও রুহুল আমীন কামালী।

এ খেলায় প্রথম পুরষ্কার বিজয়ী হন ইউসুফ-জুবেদ জুটি , ২য় পুরষ্কার বিজয়ী সোহান-সুমন জুটি, ৩য় পুরষ্কার বিজয়ী মখন-সাদিক জুটি ও ৪র্থ পুরষ্কার বিজয়ী জাহাঙ্গীর-কামরুল। দর্শকের বিচারে টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হন জুবেদ।

আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন সাজিদ কামালী, আশ্বাদুর কামালী,  টুনু মিয়া, ওলীদ কামালী, শায়েখ কামালী, রউজ কামালী, সফু কামালী, জাবির কামালী, সুমন খান, বাবু সালাম, সোহান মিয়া ও ইদ্রিস খান।

পুরষ্কার বিতরনী শেষে বার্মিংহামের স্হানীয় রেষ্টুরেন্ট মিঠাই ঘরে খেলায় আগত সকল মিলে আনন্দ আড্ডা ও নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি হয়।

উক্ত টুর্নামেন্ট স্পন্সর করেছেন : তাহের কামালী, ওয়েছ কামালী, লুৎফুর রহমান কামালী, শোয়েব কামালী, সোহেদ কামালী, বাদশাহ মিয়া, শামীম কামালী, ফখর উদ্দিন কামালী, মহিবুর কামালী ও শানুর কামালী।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!