যাত্রী সেজে উবার চালককে হত্যা করে গাড়ি ছিনতাই ।

যাত্রী সেজে ব্রাহ্মণবাড়িয়ায় উবার চালক হেলাল উদ্দিনকে হত্যা করে গাড়ি ছিনতাই করে একটি চক্র। এ ঘটনায় র‍্যাব তিনজনকে আটক করেছে। আলামত হিসেব আসামিদের কাছ থেকে গাড়ির চাবি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

বুধবার বিকেলে ঢাকার পূর্ব নাখালপাড়ার বাসা থেকে তাদেরকে আটক করা হয়। সাংবাদিককদের বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের। তিনি জানিয়েছেন আটককৃত তিনজনই ওই এলাকায় পরিবারের সঙ্গে থাকত।

গত ২৮ সেপ্টেম্বর ব্রাক্ষণবাড়িয়া সদর উপজেলার মালিহাতি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে গলাকাটা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

র‌্যাব ১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, ‘র‌্যাব গোয়েন্দারা সন্ধানে নেমে জানতে পারেন নিহত হেলাল উদ্দিন (৩৫) ছিলেন উবার চালক। উবার থেকে তথ্য নিয়ে সন্দেহভাজনদের ওপর নজরদারি শুরু করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে। ছিনতাই করা কারটি তারা বিজয় সরণি ফ্লাইভারের নিচে রাখে বলে জানায়। কারটি পুলিশ পরিত্যক্ত হিসেবে ইতোমধ্যেই উদ্ধার করেছে।;

র‌্যাব কর্মকর্তা রফিউদ্দীন জানান আটককৃতরা জানায়, ‘চোরাই সিম কিনে তারা উবারের গাড়িটি ভাড়া করে। ঢাকার মগবাজার থেকে হবিগঞ্জে অসুস্থ খালাকে দেখতে যাওয়ার নামে রওনা হয়। এরপর হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার কাটাখালি পৌঁছে চালকের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। হেলাল লুটিয়ে পড়লে তাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে তারা। পরে তারা চোরাই গাড়ি সামলাতে না পেরে ফ্লাইভারের নিচে ফেলে রাখে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!