ময়মনসিংহে প্রাইভেটকার সহ ছাগল চোর গ্রেপ্তার

নিউজ ডেস্ক : বাংলাদেশের ময়মনসিংহের ফুলবাড়িয়ায় প্রাইভেটকারে করে ছাগল চুরি করতে গিয়ে ধরা খেলেন আসিফ বিল্লাহ তুহিন (২৪) নামে এক যুবক।

রোববার (৭ জুলাই) দুপুরে উপজেলার তেলীগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিকেলে ছাগলটির মালিক মেহেদি হাসান বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি মামলা করেন।

মেহেদি হাসান সাংবাদিকদের জানান, প্রতিদিনকার মতো রোববার সকালে তার বাড়ির পশ্চিম পাশে একটি পতিত জমিতে তিনটি ছাগল খাবার খাওয়ার জন্য রেখে যান। দুপুর ১২টার দিকে ওই এলাকার গ্রাম পুলিশ মো. আক্কাছ আলী দেখতে পান ওই তিনটি ছাগলের একটিকে জড়িয়ে ধরে তুহিনসহ আরও দুজন যুবক তাদের সাথে থাকা প্রাইভেটকারে তুলছেন। পরে তিনি ওই যুবকদের ছাগল উঠানোর কারণ জিজ্ঞাসা করলে তারা তাকে নানা ধরনের হুমকি-ধামকি দেন।

তিনি আরও জানান, স্থানীয় কয়েকজনকে ঘটনাস্থলে আসতে দেখে তুহিন ছাড়া বাকিরা পালিয়ে যান। পরে স্থানীয়রা প্রাইভেটকারসহ তুহিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ফুলবাড়িয়া থানার উপপরিদর্শক (এসআই) ফেরদৌস আলম এ তথ্য নিশ্চত করেছেন। তিনি জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থল থেকে আসামিকে আটক ও ছাগল চুরির কাজে ব্যবহৃত প্রাইভেকারটি জব্দ করে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরও হয়েছে। আসামিকে সোমবার আদালতে পাঠানো হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!