বিএসএসএফ ছাতক শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন:সভাপতি শামীম,সম্পাদক নুর,সাংগঠনিক ফজল

সুনামগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) হাওর অধ্যুষিত সুনামগঞ্জের শিল্পনগরী ছাতক উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল ২০১৯ সম্পন হয়েছে। গতকাল মঙ্গলবার দিনব্যাপি পৌর শহরের রওশন কমপ্লেক্স কমিউনিটি সেন্টারে (বিএমএসএফ) ছাতক শাখার সভাপতি ও কাউন্সিেেলর সমন্নয়কারী শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে অনুষ্টিত কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

কাউন্সিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র প্রতিষ্টাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাবিব সারওয়ার আজাদ, ঢাকা জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বকর তালুকদার, ছাতক পৌরসভার মহিলা কাউন্সিলর তাছলিমা জান্নাত কাকলি।

(বিএমএসএফ) নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, সাংবাদিকদের ঐক্যবদ্ধতার বিকল্প নাই। ঐক্যবদ্ধ ছাড়া সাংবাদিকদের অধিকার ও দাবি আদায় সম্ভব নয়। জাহাঙ্গীর আলম চেীধুরী ও সংগঠনের ছাতক শাখার সাবেক সাধারন সম্পাদক সাকির আমিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, (বিএমএসএফ) সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক ফরিদ মিয়া, সদস্য সচিব ও সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, দক্ষিন সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, জামালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, বিশ্বনাথ পেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের,

ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী, সহ-সভাপতি মেহেদী হাসান সোহেল, সাধারন সম্পাদক লুৎফুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ফয়জুল ইসলাম ফজল, সহ-সাংগঠনিক সম্পাদক সাকের রহমান বাবুল, প্রচার সম্পাদক ছালেহ আহমদ রাসেল, দপ্তর সম্পাদক সাজু মিয়া, উপজেলা যুবলীগ নেতা জসিম উদ্দিন, শিক্ষক নেতা রেজ্জাদ আহমদ, ছাতক বাজার একতা বালু ব্যাবসায়ী সমিতির সভাপতি আব্দুল সাত্তার, ব্যাবসায়ী মাসুম আহমদ, তরুন লেখক এ টি এম কয়েছ, (বিএমএসএফ) ছাতক শাখার সাবেক সিনিয়র সভাপতি নুর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম তারেক, দপ্তর সম্পাদক মনির উদ্দিন, দেলোয়ার হোসেন, হেলাল মাহমুদ, আবু খালেদ, জামরুল ইসলাম রেজা, জুনেদ আহমদ রুনু ও সাংবাদিক নেতৃবৃন্দ।

শেষে (বিএমএসএফ)’র কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাবিব সারওয়ার আজাদ, সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক ফরিদ মিয়া ও সদস্য সচিব সিরাজুল ইসলাম শ্যামলকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটি গঠন করা হয়। সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ মোট তিনটি পদে নির্বাচন অনুষ্টিত হয়। এতে সতস্পুর্ত ভোটাধিকার প্রয়োগ করেন (বিএমএসএফ) ছাতক শাখার সদস্যবৃন্দ।

ভোট গনণা করে পূণরায় শাখার সাবেক সভাপতি ও কাউন্সিলের সমন্নয়কারী শামীম আহমদ তালুকদার সভাপতি, নুর উদ্দিন সাধারন সম্পাদক ও ফজল উদ্দিন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

বিকেল ৫টায় বিজয়ীদের নাম ঘোষনা করেন প্রধান অতিথি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র প্রতিষ্টাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জুনেদ আহমদ রুনু।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!