বিএনপির ভবিষ্যৎ অন্ধকার : কাদের

নিউজ ডেস্ক ,ঢাকা: বিএনপির রাজনীতির কঠোর সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘দুঃসময়ের রাজনীতিতে বিএনপি নেতাদের ঝুঁকি নেওয়ার সাহস নেই। যে দলের নেতাদের ঝুঁকি নেওয়ার সাহস নেই, তাদের ভবিষ্যৎ অন্ধকার।’

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম পরিদর্শন শেষে একথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, দু:সময়ে নেতারা ঝুঁকি নিতে না পারলে বিএনপির ভবিষ্যৎ অন্ধকার। তাদের ভাঙ্গন আমি ঠিক বলবো না তবে রাজনীতি যখন সংকট ও ঝুঁকির মধ্যে থাকে তখন ঝুঁকি নেয়ার সাহস যে দলের নেতাদের নেই তারা কোনদিনই দলকে এগিয়ে নিয়ে যেতে পারবে না।

এ সময় বিএনপির ভবিষ্যৎ অন্ধকার দাবী করে ওবায়দুল কাদের প্রশ্ন করে বলেন, যাদের ঝুঁকি নেওয়ারই সাহস নেই তারা কীভাবে রাজনীতি করে?

বিএনপির আন্দোলন কর্মসূচী প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে, বিএনপি এখন কোন ইস্যুতে আন্দোলনের ডাক দিলে সেটাতে জনগণ কোন সাড়া দিবে না। কারন তাদের দুর্নীতি ও সন্ত্রাসের জন্য তারা এখন দেশে বিদেশে ইমেজ সংকটে আছে।

তিনি আরও বলেন, বিএনপির এখন প্রথম এবং প্রধান কাজই হচ্ছে তাদের ইমেজ সংকট দূর করা। তা করতে না পারলে এখন কালো ব্যাজ, কালো পতাকা, মানবন্ধন এসব কর্মসূচি নিয়ে তাদের থাকতে হবে। কিন্তু জনগণ তাতেও কোন সাড়া দিবে না।

এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপিসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা। খবর:বাসস।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook100k
YouTube
error: Content is protected !!