বাঙ্গরা থানা জানঘর-মাধবপুর সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ অাটক-৩ ডাকাত

আবুল কালাম আজাদ,কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন জানঘর- মাধবপুর সড়কে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত কে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, সোমাবার রাত কোরবানপুর বাজার এলাকায় পুলিশের নিয়মিত টহল চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার এস আই জীবন রায় চৌধুরী ও এ এস আই ফিরুজ আহমেদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত কে আকট করে পুলিশ, আটককৃত ডাকাতরা হল ব্রাহ্মন বাড়ীয়া আখাউড়া থানাধীন বরখাড় গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে তাজু ওরফে বুনা (২৪)দেবিদ্বার আলিয়াবাদ পান্নারপুল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ সোহেল(২৮) ও ভিংলাবাড়ীর জয়নাল আবেদীনের ছেলে জাকারিয়া( ৩২)।

এ সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী ডাকাতগন পালিয়ে যায়, পালিয়ে যাওয়া ডাকাতরা হল দেবিদ্বার থানাধীন রসুলপুর গ্রামের জাকির হোসেনের ছেলে মোঃ শরীফ( ২৬) মুরাদনগর থানাধীন বাখর নগর গ্রামের মোঃ বাপ্পি( ২৮) ও চৌধুরী কান্দি গ্রামের তপদল হোসেনের ছেলে মোঃ রাসেল( ২২)।

বাঙ্গরা বাজার থানাধীন জানঘর গ্রামের খাজা মাষ্টারের ছেলে আব্দুল মুন্নাফ ওরফে সালেহ ও ডালপা গ্রামের মোহাম্মদ আলী ছেলে মাসুদ রানাসহ অজ্ঞাত ৫/৭ জন।

এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন আমার থানা এলাকা সম্পূর্ণ মাদক ও ডাকাতমুক্ত করতে আমাদের নিয়মিত অভিযান চলবে, তিন ডাকাত কে আটক পূর্বক মামলা দিয়ে কুমিল্লা কোটে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!