বসত ঘরের বিদ্যুৎ সঞ্চালন তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুত্রবধূ ও শাশুড়ির মৃত্যু

সিলেট প্রতিনিধি : বসত ঘরের গ্রিলে ছিঁড়ে পড়ে থাকা বিদ্যুৎ সঞ্চালনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুনামগঞ্জের প্রবাসী অধুষ্যিত জগন্নাথপুরে একই পরিবারে থাকা পুত্রবধু ও শাশুড়ি মৃত্যুবরণ করলেন।

নিহতরা হলেন, উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের মেঘারকান্দি গ্রামের গৃহকর্তা গিরিন্দ্র দাসের স্ত্রী সন্ধ্যা রানী দাস ও রিংকু দাসের স্ত্রী পুত্রবদু সেবা রানী দাস। সোমবার সন্ধায় সিলট এমএমজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

সোমবার রাতে নিহতদেন পারিবারিক সূত্র ও নিকটাত্মীয় বকুল দাস সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে অবস্থানকালে জানান, উপজেলার মেঘারকান্দি গ্রামে নিজ বসতঘরে সোমবার দুপুরের দিকে বিদ্যুৎ সঞ্চালনের লাইন(তার) ছিড়ে বসতঘরের গ্রিলে পড়ে থাকে। এক পর্যায়ে বাড়ির গৃহিনী সন্ধ্যা রানী দাস গ্রিলে হাত পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনি চিৎিকার দেন।

এদিকে চিৎকার শুনে পুত্রবধ সেবা রানী দাস শাশুড়ীকে রক্ষায় এগিয়ে আসার পর তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। অপরদিকে পরিবার ও প্রতিবেশী স্বজনরা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

জগন্নাথপুর থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পুত্রবধু ও শাশুড়ির মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান,নিহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তেরপর তাদের মরদেহ সৎকারের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!