প্যারিসে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ


স্পোর্টস ডেস্ক : সময়টা ভালো যাচ্ছে না নেইমারের। ইনজুরি, নিষেধাজ্ঞা, ব্রাজিল জাতীয় দলের অধিনায়কত্ব হারানো- সবমিলিয়ে অনেক ঝামেলায়েই ছিলেন নেইমার। এবার এর সাথে যুক্ত হলো ধর্ষণের মতো অভিযোগ। কোপা আমেরিকা শুরু হওয়ার দুই সপ্তাহেরও কম সময় আগে এমন একটি বিরাট বিপদে পড়লেন পিএসজির এই তারকা। শনিবার তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক নারী।

নেইমারের বাবা যদিও ছেলের বিরুদ্ধে এমন অভিযোগকে সাজানো বলে দাবি করেছেন।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ইউনিভার্সো অনলাইনের বরাত দিয়ে মার্কা ডটকম জানাচ্ছে, গত ১৫মে ফ্রান্সের রাজধানী প্যারিসে এই ঘটনা ঘটে। এমনটাই দাবি অভিযোগকারী নারীর।

যিনি দাবি করেছেন, ইনস্টাগ্রামের মাধ্যমে নেইমারের সঙ্গে তার পরিচয়। প্যারিসের একটি হোটেলে মাতাল এবং আক্রমণাত্মক অবস্থায় নেইমার তার সঙ্গে দেখা করতে আসেন বলেও জানান তিনি।

ঘটনার এতদিন পর মিডিয়ার সামনে আসার কারণ জিজ্ঞেস করলে ওই নারী জানান, ঘটনার দুদিন পর তিনি ব্রাজিলে ফিরে যান এবং নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকায় এতদিন প্রকাশ্যে কিছু বলেননি।

এদিকে ঘরের মাঠে কোপা আমেরিকাকে সামনে রেখে জাতীয় দলের হয়ে ব্যস্ত সময় পার করছেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। ধর্ষণের অভিযোগ বিষয়ে অবশ্য এখনো তার মন্তব্য পাওয়া যায়নি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!