পর্তুগালে সুনামগঞ্জ জেলা এসোসিয়েশনের সম্মেলন আগামী ৩০ জুন

ফজরুল হক এনাম, পর্তুগাল থেকে : সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন পর্তুগাল আহবায়ক তাজ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আখতার হোসাইনের পরিচালনায় লিসবন মার্তিম মনিজ স্পাইসি রেস্টুরেন্টে দ্বি বার্ষিক সম্মেলন প্রস্তুতির লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ।

রোববার, ৭ এপ্রিল সভায় সর্ব সম্মতি ক্রমে সিদ্ধান্ত হয় আগামী ৩০ জুন সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন পর্তুগালের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন পর্তুগাল ‘র উপদেষ্টা ফজরুল হক এনাম , সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল মালেক , আহবায়ক কমিটির সদস্য হেলাল হোসাইন , জহির হোসাইন , হাবিবুর রহমান ,ওমর ফারুক , লাকি চৌধুরী ,আহমেদ পাপলু , জাহিদ আহমদ , সালাউদ্দিন সুমন , এরশাদ আলী , জামাল উদ্দিন , সুমন , জমির উদ্দিন ,রাহি , ফয়ছল খান , সদর উদ্দিন , আব্দুল আজিজ , মিজান ,প্রমুখ।

অসুস্থতা থাকায় উপদেষ্টা সদস্য টেলিফোন বার্তায় সম্মতি বার্তা পৌঁছান রেজা হামিদুর ও এনামুল হক , পরিশেষে নেতৃবৃন্দ আগামী ৩০ জুনের সম্মেলন কে সফল করতে পর্তুগাল বসবাসরত সকল সুনামগঞ্জ বাসীর প্রতি উদাত্ত আহবান জানান সবাই যেন উপস্থিত থেকে সম্মেলন কে সুন্দর ও সফল করতে এক যুগে কাজ করেন ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!