দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রসূতি সেবায় বিভাগীয় সেরা

শামীম আহমদ তালুকদার, সুনামগঞ্জ থেকে: প্রসুতি সেবায় বিশেষ অবদান রাখায় সিলেট বিভাগের মধ্যে ¯্রষ্টে প্রতিষ্ঠান হিসেবে গৌরব অর্জন করেছে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। সোমবার ঢাকায় অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপ্#ি৩৯;র হাত থেকে সিলেট বিভাগের সেরা প্রতিষ্ঠানের পুরস্কার গ্রহণ করেন দিরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মাহবুবুর রহমান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, এ পুরস্কার আমাদের দায়িত্ব বাড়িয়ে দিল। সবার সহযোগিতায় ভবিষ্যতে আমরা আরো ভালো করতে চাই। আমাদের স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২০১৮-১৯ সালে ২ হাজার ৭ শত ৪০ জন নারী প্রসবকালীন সেবা নিয়েছেন।

তিনি আরো বলেন, আমার প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা কর্মচারীর একনিষ্ঠ সেবার মননশীলতা ও তাদের পরিশ্রমের সোনালী ফসল আজকের সিলেট বিভাগের সেরা প্রতিষ্ঠানের গৌরব অর্জন, তিনি সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বলেন সিভিল সার্জন মহোদয়ের কর্মতৎপরতায় দিরাই হাসপাতালে প্রসূতি মায়েদের জন্য নিবিড় পরিবেশ গড়ে উঠে। স্যারের আন্তরিকতা আমাদের প্রেরনা দিয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!