ঢাকায় বিএনপির আরো এক মনোনয়নপ্রত্যাশী নিখোঁজ

বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে পাবনার ঈশ্বরদী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। পিন্টু পাবনা-৩ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসন থেকে বিএনপির মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

সোমবার (২৬ নভেম্বর) দুপুর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। পিন্টুর ব্যবহৃত মোবাইলফোনও বন্ধ রয়েছে।

জাকারিয়া পিন্টুর ছোট ভাই ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল জানান, তিনি পাবনা-৪ (ঈশ্বরদী- আটঘড়িয়া) আসনে নির্বাচনের জন্য নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা ছাড়াও বিএনপির মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

তিনি বলেন, ঢাকা মিরপুরের মনিপুর এলাকায় স্বপরিবারের ভাড়া থাকেন তিনি। সোমবার দুপুর ২টায় বাসা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যাওয়ার কথা বলে বের হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

তিনি দাবি করেন, ‘পরিবারের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব ও ডিবি অফিসে সন্ধান করা হয়েছে। তারা পিন্টুকে আটকের তথ্য জানাতে পারেনি। কিন্তু, কোথাও তাকে পাওয়াও যাচ্ছে না।’

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে পাবনা জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার জানান, ‘জাকারিয়া পিন্টু তৃণমূলের জনপ্রিয় নেতা। দিনে-দুপরে তার নিখোঁজ হয়ে যাওয়া মেনে নেয়া যায় না। আমরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তাকে দ্রুত সুস্থভাবে পরিবারের কাছে ফেরত দেয়ার দাবি জানাচ্ছি।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!