ডাকসু নির্বাচনে নাটকীয় ফল : নুরুল ভিপি , জিএস রাব্বানী


নিউজ ডেস্ক : ডাকসুর ভিপি নির্বাচিত হলেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নুরুল হক নুর। জিএস ছাত্রলীগের গোলাম রাব্বানী এবং এজিএস নির্বাচিত হয়েছেন সাদ্দাম হোসেন।

রাত সোয়া ৩টার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে ফল ঘোষণা করেন উপাচার্য ড. আখতারুজ্জামান।

ডাকসুর ভিপি পদে বিজয়ী হিসেবে সাধারণ ছাত্র সংরক্ষণ পরিষদের নুরুল হক নুরুর নাম ঘোষণার পর এভাবেই থমকে যায় ফল ঘোষণার প্রক্রিয়া।

জিএস পদে গোলাম রাব্বানী ও এজিএস পদে সাদ্দাম হোসেনের নামে হর্ষধ্বণি এলেও ধীরে ধীরে উত্তপ্ত হয়ে ওঠে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের পরিবেশ।

টানা প্রায় আধ ঘণ্টা হট্টগোল করেন শিক্ষার্থীরা। এক পর্যায়ে গোলাম রাব্বানীর হস্তক্ষেপেই পরিস্থিতি স্বাভাবিক হয়।

কেন্দ্রীয় বাকি ২২ পদের একটিতে ছাড়া সবগুলোতেই জয় পেয়েছেন ছাত্রলীগের প্রার্থীরা। এছাড়া ১৮টি হলের ১২টিতেই ভিপি পদে ছাত্রলীগের প্রার্থী জয় পেয়েছে। ৬টি হলে ভিপি হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

জিয়া, বিজয় একাত্তর, মুহসীন, এসএম, এফ রহমান, শহীদুল্লাহ, জগন্নাথ ও জসিমউদ্দিন হলে পূর্ণ প্যানেলে জয়ী হয়েছেন ছাত্রলীগের প্রার্থীরা। ফজলুল হক মুসলিম হলে ভিপিসহ ৫ পদে স্বতন্ত্র প্রার্থী আর জিএসসহ ৮ পদে ছাত্রলীগ, অমর একুশে হলে ভিপিসহ স্বতন্ত্র প্রার্থীরা ৬ পদে ও জিএস-সহ ৭ পদে ছাত্রলীগ, জহুরুল হক হলে জিএস পদে স্বতন্ত্র ও বাকি পদে ছাত্রলীগ, বঙ্গবন্ধু হলে ২ পদে স্বতন্ত্র প্রার্থী ও বাকিগুলোতে ছাত্রলীগ, সূর্যসেনে ২ পদে স্বতন্ত্র প্রার্থীরা আর বাকিগুলোতে ছাত্রলীগ জয়ী হয়েছে।

শামসুন্নাহার হলে পূর্ণ প্যানেলে স্বতন্ত্র প্রার্থী, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে ভিপিসহ ৩ পদে স্বতন্ত্র প্রার্থী ও বাকি পদগুলোতে ছাত্রলীগ, বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলে ভিপি, জিএস-সহ ৫ পদে স্বতন্ত্র প্রার্থীরা, বাকি ৮ পদে ছাত্রলীগ, রোকেয়া হলে ভিপি, জিএসসহ ১০ পদে ছাত্রলীগ এবং ৩টি পদে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!