গৌরবের ৭০ বর্ষপূর্তিতে অনুষ্ঠান করেছে ডরসেট আওয়ামী লীগ

আনসার আহমেদ উল্লাহ : বাংলাদেশ আওয়ামীলীগ গৌরবের ৭০বর্ষপূতি উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ ডরসেট শাখার উদ্যোগে জাকঝমক আয়োজনে আলোচনা ও কেট কাটা ও নৈজভোজের আয়োজন করা হয়েছে ।

অনুষ্ঠানে বৃহত্তর ডরসেটের বিভিন্ন টাউন থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সদস্যরা সমবেত হয়ে তাদের সাফল্যের পথচলার কথা তুলে ধরেন।মঙ্গলবার বনমাউথের রয়েল ব্রিটিশ লিজিয়ন ক্লাবে যুক্তরাজ্য আওয়ামীলীগ ডরসেট শাখার সভাপতি এ আর চেরাগ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এএম আফজল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন

তেলাওয়াত করেন আবদুল গাফ্ফার।সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ইয়াহহিয়া মিয়া ,শামসুল উদ্দিন,ফারুক মিয়া,আব্দুল হাই,রমজান আলী,মোহাম্মদ কামাল,সেলিম আহমদ,মামুনুর রশীদ,আব্দুল করিম মনজু,রেহান আহমদ, ,নিহাদুল কবির খান,আতাউর রহমান জাহিদ,লুৎফুর রহমান,আদিব আহমদ বাচ্চু,মোমিত ফয়সল মিয়া,ফুয়াদ আহমদ,আব্দুস শহিদ শাহ,আকবর খান।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী ছুনু মিয়া,মনসুর আহমদ,আরশাদ হোসেন সাইফুল,আইন উদ্দিন,আব্দুল আজিজ,আবাক উল্লাহ ,মদরিছ আলী,নূর উদ্দিন,ফজিলত খান,আছাব আলী,ফিরোজ মিয়া,আসব আলী,মাসুক মিয়া,আব্দুর রহিম,ফলিক উদ্দিন,মোঃ আব্দুল হান্নান,গয়াস মিয়া প্রমূখ।

সভায় বক্তারা বলেন, সূদীর্ঘ ৭০ বছরের ভঙ্গুর পথ চলার এই ঐতিহ্যবাহী দলটিকে নানা সংগ্রাম ও প্রতিকূলতার মধ্যদিয়ে অতিক্রম করতে হয়েছে ।

এরপক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশটি রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে দীর্ঘ ৯মাসে স্বাধীনতা লাভ করে।সভায় গৌরবের ধারাবাহিকতা রক্ষায় প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান অগ্রযাত্রা এগিয়ে অব্যাহত রাখার আহবান জানানো হয়। সভায় বক্তারা দলের ভিশন ২০২১ বাস্তবায়নে সকলকে ভেদাভেদ ভূলে কাজ করার আহবান।

সভার শেষ পর্যায়ে ৭০বর্ষপূর্তি উপলক্ষে কেট কাটা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!