খোঁজ মিলেছে নিখোঁজ ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলার সালার

নিউজ ডেস্ক ,লন্ডন : গেল ২১ শে জানুয়ারি ইংলিশ প্রিমিয়ার লিগে খেলার উদ্দেশে ফ্রান্সের নঁতে থেকে কার্ডিফ যাত্রা সালার বিমান। পরে ইংলিশ চ্যানেলের পর রাডার থেকে নিখোঁজ হয় এটি। ব্যক্তিগত বিমানটিতে কেবল পাইলট আর সালা ছিলেন। ব্রিটেনের গুয়ের্নসের পুলিশ অনেক খোঁজাখুঁজির পরও বিমানটির কোন চিহ্ন পাওয়া যাচ্ছিলোনা ।

তবে অনেক চেষ্টার পর শেষ পর্যন্ত সম্ভবত খুঁজে পাওয়া গেল বিমান দুর্ঘটনায় নিখোঁজ হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালার দেহ। তবে তা এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। সোমবার সমুদ্রের গভীরে সেই বিমানের ধ্বংসাবশেষ দেখতে পেয়েছেন ব্রিটিশ তদন্তকারী দল। তার মধ্য আটকে থাকা একদি দেহও দেখা গেছে। খবর বি বি সি ।

Like us on Facebook for future post

এএআইবি একটি ছবিও প্রকাশ্যে এনেছে। যেখানে দেখা যাচ্ছে সেই বিমানের একটা অংশ ও তার রেজিস্ট্রেশন নম্বর। ২২২ ফিট গভীরে দেখা গিয়েছ এই ধ্বংসাবশেষ।

ব্রিটিশ সরকারের এয়ার দূর্ঘটনা তদন্ত শাখা (এএআইবি) এক বার্তায় জানিয়েছে, ‘দূর্ভাগ্যজনকভাবে ভিডিও ফুটেজে ধ্বংসাবশেষের মধ্যে একজনের আটকে থাকার দৃশ্য দেখা গিয়েছে। এখন বিমান চালক ও ফুটবলারের পরিবার এবং পুলিশের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেবে।’

ফরাসি ক্লাব নঁতের হয়ে খেলতেন সালা। পরবর্তীতে কার্ডিফ সিটি তাদের ইতিহাসের রেকর্ড ১৭ মিলিয়ন ইউরো খরচ করে নঁতের কাছ থেকে কিনে নেয় রি ফুটবলারকে। এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছে পুরো ফুটবল বিশ্ব।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!