কুমিল্লায় কথিত পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত ( ভিডিও )

আবুল কালাম আজাদ,কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাপ্পী ওরফে রাজীব (২৬) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ। এ সময় পুলিশের তিনজন সদস্য আহত হয়েছেন বলেও দাবি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় হোসেনপুর-লালমতি সড়কের মিলগেটের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ক্রিজ, একটি রামদা ও এক হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত বাপ্পী সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার মৃত দেলোয়ার হোসেন দেলুর ছেলে।

পুলিশ বলছে, গতকাল সোমবার রাতে উত্তর বিজয়পুর এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বাপ্পী ও তাঁর সহযোগীরা পুলিশের ওপর হামলা চালান। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। একপর্যায়ে বাপ্পী গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর দাবি করেন, নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে মাদক আইনে ১১টির বেশি মামলা রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!