কুমিল্লার কাছে অসহায়ভাবে হেরে গেল ঢাকা

ঢাকা ডায়নামাইটস শিবিরে হতাশা! সঙ্গে বাদ পড়ার শঙ্কাটাও প্রবল হলো। পয়েন্ট টেবিলে একসময় ছড়ি ঘোরানো দলটাই কিনা এখন খাদের কিনারে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১ রানে হেরে হেরে গেলেন সাকিবরা। ফলে সুপার ফোরের চারদল নিশ্চিত হতে লিগ পর্বের শেষ ম্যাচ পর্যন্তই অপেক্ষা করতে হচ্ছে।

দুই দলের প্রথম সাক্ষাতে ১৫৩ রান করেও সাত রানের ব্যবধানে জিতেছিল কুমিল্লা। সে ম্যাচেরই পুনরাবৃত্তি ঘটলো দ্বিতীয় ম্যাচেও। তবে এবার মাত্র ১২৭ রানের পুঁজি নিয়েও শক্তিশালী ঢাকাকে ১ রানে হারিয়ে দিয়েছে কুমিল্লা।আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, সুনিল নারিনদের মতো মারমুখী ব্যাটসম্যানদের বিপক্ষে ডেথ ওভারে দুর্দান্ত বোলিং করেছেন শহিদ আফ্রিদি, মোহাম্মদ সাঈফউদ্দীন, ওয়াহাব রিয়াজরা। ঢাকার ইনিংসের ১৬ ও ১৭তম ওভার দুইটিই মেইডেন নেন আফ্রিদি ও সাঈফউদ্দীন। তবে লেগবাই থেকে ১ রান যোগ হয় ঢাকার স্কোরকার্ডে।

শেষ ওভারে ঢাকার জয়ের জন্য প্রয়োজন ছিলো ১৩ রান। আন্দ্রে রাসেল যখন স্ট্রাইক পান তখন বাকি ছিল ৪ বলে ১২ রান। এমতাবস্থায় দুই বল ডট করেন সাঈফউদ্দীন, পঞ্চম বলে ছক্কা মারেন রাসেল। তবে শেষ বলে নিখুঁত ইয়র্কারকে রাসেলকে ভূপাতিত করে দলকে ১ রানের জয় পাইয়ে দেন সাঈফউদ্দীন।

চলতি বিপিএলে ১১ ম্যাচে পাঁচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে ঢাকা।  বিপিএলে টিকে থাকতে হলে আগামীকাল শেষ ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে জিততেই হবে। 

ঢাকা ডাইনামাইটসের সংক্ষিপ্ত স্কোরঃ ১২৬/৯
থারাঙ্গা(০),মিজনুর(১৬), রনি(১), সাকিব(৭), নারিন (২২),পোলার্ড(৩৪), সোহান(০),রাসেল(৩০)* শাহাদত(১)*।

উইকেট নিয়েছনঃ মেহেদি ২/২২ , ওহাব ১/১৮, মোশাররফ ১/২৩ , আফ্রিদি ১/২৭, সাইফউদ্দিন ৪/ ২২।

কুমিল্লা ভেক্টোরিয়ান্সের সংক্ষিপ্ত স্কোরঃ ১২৭/১০
তামিম(৩৮), লুইস(৮), বিজয়(০), কায়েস(৭), শুভো(২), আফ্রিদি(১৮), পেরেরা(৯), সাইফউদ্দিন(২), মেহেদী(২০), অহাব(১৬) ও মোশাররফ(৪)*।

উইকেট নিয়েছেনঃ রুবেল ৪/৩০, সাকিব ২/২৩, নারিন ২/২৫ ও শুভাগত ১/১৪

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!