ওসমানীনগরে নাশকতা মামলার আসামী ও স্টুডিও কর্মচারীদের নিয়ে মৎস্য অফিসের মতবিনিময়

জুবেল আহমদ সেকেল ,সিলেট প্রতিনিধি: জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ওসমানীনগর উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে মতবিনিময়ের আয়োজন করা হয়।

গতকাল বুধবার সকাল দুপুর সাড়ে ১২টায় উপজেলা প্রশাসনের হলরুমে যথা সময়ে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা মতবিনিময় সভায় উপস্থিত হয়ে দেখতে পান সেখানে নাশকতা মামলার আসামী ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কথিত সাংবাদিক, সাংবাদিক পরিচয়ধারী স্টুডিও কর্মচারী সহ কয়েকজন ভূইফুড় সাংকাদিক নামধারী কয়েজ উপস্থিত রয়েছেন।

এ সময় এ সময় উপজেলা প্রেসক্লারে সাংবাদিকরা জানতে পারেন স্টুডিও কর্মচারীদের সাংবাদিক প্রতিনিধি হিসাবে আমন্ত্রণ করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো: আব্দুস সালাম। এতে উপস্থিত প্রেসক্লাবের দায়িত্বশীল দেশের শীর্ষ স্থানীয় বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিকরা ক্ষুব্দ হয়ে মৎস্য অফিসের মতবিনিময় সভা বয়কট করে সভাস্থল ত্যাগ করেন।

সাংবাদিকরা সভাস্থল ত্যাগ করার পর উপজেলা মৎস কর্মকর্তা ওসমানীনগর থানায় ২০১৮ সালের ৩ সেপ্টেম্বর পুলিশ বাদি হয়ে দায়েরকৃত নাশকতা(মামলা নং-০২) ১১ নম্বার আসামী কথিত সাংবাদিক শরিফ আহমদ চৌধুরী বাচ্চু ও স্টুডিও কর্মচারীদের নিয়ে মতবিনিময় সভা সম্পন্ন করে তাদেরকে ভুরিভোজ করান। এ ঘটনার পর পর তাৎক্ষনিক ভাবে সাংবাদিকরা গোয়ালাবাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে জরুরী সভা করে উপজেলা মৎস্য অফিস এবং মৎস সপ্তাহের সকল সংবাদ বর্জণের সিদ্ধান্ত গ্রহন করেন।

এ ব্যাপারে ওসমানীনগর উপজেলা মৎস কর্মকর্তা মো: আব্দুস সালামের নিকট জানতে চাইলে তিনি বলেন, আসলেই এটা ভুল হয়ে গেছে। আমি ব্যক্তিগত ভাবে সকল সাংবাদিকদের দাওয়াত দিতে গিয়ে ভুল করে ফেলেছি।

বিগত বছর গুলোতে ওসমানীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করা হলেও এবার ভুইফুর কথিত সাংবাদিকদের কেন আমন্ত্রণ দিয়ে আনা হলো এ বিষয়ে তিনি তেমন সদোত্তর দিতে পারেননি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনিছুর রহমান বলেন, বিষয়টি আমি খতিয়ে দেখছি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!