ওসমানীনগরে জেলা পরিষদ চ্যায়ারম্যান সংবর্ধীত

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিকেলে উপজেলার পৈলনপুর ইউনিয়নের বড়হাজীপুর(রামকৃষ্ণপুর) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আবদুল মুহিত গাজী সিরাজী’র উদ্যোগে এ গণসংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. শাকির আহমদ শাহিন, জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাবেক সভাপতি কবির উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন, ওসি (তদন্ত) মাইনুদ্দিন, গোয়ালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়সল আহমদ মুন্না, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল ও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল ও সাংবাদিক জয়নাল আবেদীন প্রমুখ।

পশ্চিম পৌলনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন গেদাই সভাপতিত্বে, মনর মিয়া ও আকছার আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলায়াত করেন মো. আব্দুল বাতিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের বিপ্লব বইছে। দেশের দরিদ্র মানুষদের যাদের জায়গা আছে, ঘর নেই তাদের সরকার বিনা মূল্যে ঘর তৈরি করে দিচ্ছে। গ্রামকে শহরে রুপান্তরে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এখন গ্রামে বসেই মানুষ শহরের সকল সুযোগ সুবিধা ভোগ করছেন। জুবেল আহমদ সেকেল

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!