এক ভয়ানক বউ

বিনোদন ডেস্ক : বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের বিয়ের বয়স মাত্র সাড়ে তিন মাস পেরোল। তাঁদের বৈশ্বিক রোমান্সে মুগ্ধ অনুরাগীরা। ভক্তকুলে তাঁদের বিবাহিত জীবনের খুঁটিনাটি নিয়ে জানার আগ্রহ ব্যাপক। আর এ যুগল সেসব প্রকাশে কুণ্ঠাবোধ করেন না।

কিছুদিন আগে মুক্তি পায় নিক জোনাস এবং তাঁর দুই ভাই কেভিন ও জো জোনাসের গান ‘সাকার’। প্রায় ছয় বছর পর তাঁদের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ একসঙ্গে কাজ করল। সেই গানের ভিডিওতে তিন ভাইয়ের সঙ্গে তাঁদের জীবনের প্রিয়তমারাও ছিলেন।

সম্প্রতি একটি চ্যাট শোতে অতিথি হন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই বিবাহিত জীবন নিয়ে নানা প্রশ্নের জবাব দেন তিনি।

নিজেকে ‘ভয়ানক বউ’ অভিধা দিয়ে ওই শোতে প্রিয়াঙ্কা বলেছেন, কীভাবে রান্নাবান্না করতে হয়, তা জানেন না তিনি। ‘সে (নিক) বনেদি দক্ষিণী পরিবারের, ওর মা রান্নাবান্না করে। আমি ঠিক তেমনটা নই। ওই দিক থেকে দেখলে, আমি ভয়ানক স্ত্রী,’ বলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, তিনি কেবল ‘ডিম ও টোস্ট’ বানাতে জানেন।

রান্নাবান্না না পারলেও এ নিয়ে কোনো দুর্ভাবনা নেই স্বামী নিক জোনাসের। রান্না না জানাটাই তার কাছে ‘চমৎকার’। “যখন বলেছিলাম, আমি রাঁধতে পারি না, ও উত্তর দিয়েছিল, ‘ঠিক আছে বেবি, আমিও পারি না।’”

গত মাসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’, সম্প্রতি নেটফ্লিক্সে এটির বিশ্বব্যাপী প্রিমিয়ার হয়েছে। ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর এটি তাঁর প্রথম মুক্তি পাওয়া সিনেমা।

প্রনঙ্গত, ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ে। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই হয় তাঁদের বিয়ে। বিবাহপূর্ব কয়েকটি অনুষ্ঠান ও বিবাহোত্তর কয়েকটি অভ্যর্থনা আয়োজন করেন এ যুগল। বিয়ের পর ভারতে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়াঙ্কার বর। সামাজিক মাধ্যমে বাড়তে থাকে ভক্তসংখ্যা।

কিছুদিন আগে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির একাংশের শুটিং শিডিউল শেষ করেন প্রিয়াঙ্কা, আন্দামান দ্বীপপুঞ্জে শুটিং হয়। এ ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ। খবর- হিন্দুস্তান টাইমস।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
error: Content is protected !!