ইতিহাসের পাতা থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলা যাবে না : লন্ডনে এমপি মিলাদ গাজী

মতিয়ার চৌধুরী – লন্ডন : স্বাধীনতার পরাজিত শত্রুরা হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানকে স্বপরিবারে হত্যার মাধ্যমে চেয়েছিল ইতিহাসের পাতা থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে, কিন্তু রাখে আল্লাহ মারে কে। গণমানুষের নেত্রী শেখ হাসিনাকে আল্লাহ বাচিয়ে রেখেছেন জাতির জনকের অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে, মহান আল্লাাহর কাছে প্রার্থনা করি আল্লাহ যে আমার নেত্রীকে দীর্ঘায়ু করেন।

এ মন্তব্য হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনের সরকার দলীয় সাংসদ ও রেলমন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজীর। গতকাল ৫ই আগষ্ট ইষ্ট লন্ডনের ব্লমুন সেন্টারে প্রবাসী নবীগঞ্চ-বাহুবল বাসী আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মিলাদ গাজী এমপি একথা বলেন। তিনি বলেন জাতির জনকের স্বপ্ন ছিল বাঙ্গালী জাতি বিশ্ব দরবারে মাথা উচুঁ করে দাড়াবে, তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে ছিলেন।

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত করতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে ২০৪১ সালে বাংলাদেশ হবে বিশ্বের অন্যমত ধনীদেশ। তিনি বলেন স্বাধীনতার শত্রুরা আজও সক্রিয় এরা বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়।

ওমর ফারুক আনসারীর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় আয়োজকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাংবাদিক মতিয়ার চৌধুরী,প্রবাসী মুক্তিযোদ্ধা একাউনটেন্ট মাহমুদ এ রউফ, সাবেক ছাত্র নেতা আবু ইউসুফ চৌধুরী, সাবেক ছাত্রনেতা নূরউদ্দিন চৌধুরী বুলবুল, চৌধুরী ফয়েজুর রহমান মোস্তাক এডভোকেট প্রমুখ।

শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সেক্রেটারী সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুগ্মসম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, মানবাধিকার বিয়ষযক সম্পাদক সারব আলী, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আ. স. ম মিসবাহ, ত্রান ও পূনর্বান বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দপ্তর সম্পাদক শাহ শামীম।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!