ইউকে জালালাবাদ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক সম্পন্ন 

লন্ডন অফিস : যুক্তরাজ্য প্রবাসী সিলেট বিভাগের প্রতিটি জনপদের মানুষের মধ্যে পারস্পরিক সম্পর্ক সুদৃঢ়করণ এবং ঐতিহ্য, সংস্কৃতি, কল্যান ও সংহতির প্রয়োজন পূরণের লক্ষ্যে গঠিত প্রাচীণ ও ঐতিহ্যবাহী সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইউকের পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  এসেক্সের অভিজাত ম্যারিওট হোটেলে জাকজমক ভাবে অনুষ্টিত হয় জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র অভিষেক ।  এ জাঁকজমক অনুষ্ঠানে অভিষিক্ত হলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকের নতুন কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (১০ ডিসেম্বর সন্ধ্যায় ) বিশিষ্ট কমিউনিটি নেতা ও জালালাবাদ এসোসিয়েশন এর প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব এর সভাপতিত্বে এবং সেক্রেটারি আমিনুল হক জিলু’র পরিচালনায় এবং জাতীয় সংগীতের মাধ্যমে অভিষেক অনুষ্টান শুরু হয়। কার্য্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটিকে পরিচয় করিয়ে দেন যথাক্রমে চ্যানেল এস এর চেয়ারম্যান এবং জালালাবাদ এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী কমিটির প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব।

অভিষেক অনুষ্টানে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ইউকে’র সাবেক সভাপতি নুরুল ইসলাম মাহবুব, বাংলাদেশ সেন্টারের সহসভাপতি শাহানুর খান, বিশিষ্ট কমিউনিটি নেতা, লেখক আবুল কালাম আজাদ ছোটন, জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট মুজাহিদ আলী চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেডিডেন্ট কাউন্সিলর রিতা বেগম, জালালাবাদ এসোসিয়েশন ইউকের উপদেষ্টা ডাক্তার আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্যাটারার্স ইয়াওর খান. গ্রেটার ম্যানচেস্টার এসোসিয়েশন এর সাবেক সহ সভাপতি ময়নুল আমিন বুলবুল, জালালাবাদ এসোসিয়েশন ইউকের উপদেষ্টা ব্যারিস্টার মাসুদ আহমেদ চৌধুরী, সাবেক মেয়র ও কাউন্সিলর পারভেজ আহমেদ ।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়  আজিজিয়া সেলিম, ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি হেনু মিয়া এবং সহ সভাপতি আলতাফুর রহমানকে। জালালাবাদ এসোসিয়েশন ইউকের ভাইস প্রেসিডেন্ট এম এ মুনিম সমাপনী বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিলেতের জনপ্রিয় শিল্পী গৌরি চৌধুরী। তৃতীয় পর্বে ব্রিটিশ রানী কর্তৃক সম্মানজনক এমবিই খেতাব লাভ করায় বিসিএ’র সাবেক সভাপতি পাশা খন্দকারকে সংবর্ধনা প্রদান করা হয়।

জালালাবাদ এসোসিয়েশন ইউকের নব নির্বাহী কমিটিতে রয়েছেন মুহিবুর রহমান মুহিব সভাপতি, সহ সভাপতি বৃন্দ এম এ মুনিম (জালালাবাদ),খালেদ চৌধুরী (সুনামগঞ্জ),মাহবুব রহমান (সিলেট),মোজাহিদ চৌধুরী (মৌলভিবাজার), আবুল কালাম আজাদ (হবিগঞ্জ), মইনুল আমিন বুলবুল (হবিগঞ্জ),ও রীতা বেগম সাধারণ সম্পাদক আমিনুল হক জিলু, সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী, সহকারী কোষাধক্ষ, দেলোয়ার হোসাইন,  দপ্তর সম্পাদক শামীম আহমদ,  সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ,  প্রকাশণা ও গণযোগাযোগ সম্পাদক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল প্রচার, মেম্বারশিপ সেক্রেটারি আক্তার আলী,  আলহাজ এম এ শফিক পাবলিক রিলেসন সেক্রেটারি, শিব্বির আহমদ  শিক্ষা সম্পাদক, শাহরিয়ার আহমদ সুমন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, হেলেন ইসলাম ওমেন অ্যাফেয়ার্স সেক্রেটারি, আলা উদ্দিন ক্রীড়া সম্পাদক, সাদিকুর রহমান বকুল সাংস্কৃতিক সম্পাদক এবং নির্বাহী সদস্যরা হচ্চেছন দেলওয়ার হোসেন, শাহানূর খান, ফজলু উদ্দিন, করিম মিয়া শামীম, আমিরুল ইসলাম চৌধুরী সুনামগঞ্জ,এস এম মুস্তাফিজুর রহমান, আব্দুল শফিক, ময়নুল হক,মানিক মিয়া, শেখ শামীম আহমেদ, মামুনুর রশীদ, জাহাঙ্গীর খান, আব্দুল আজিজ ফারুক, আব্দুল আলিম ফজলু, তারাউল ইসলাম ও মারুফ আহমেদ ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!