ইংল্যান্ডের কার্ডিফে বাংলাদেশ দলকে সংবর্ধনা

নিউজ ডেস্ক ,লন্ডন : যুক্তরাজ্যের কার্ডিফে মাশরাফীদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ হাই কমিশন। স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেলে কার্ডিফের ওয়েলস পার্লামেন্ট হাউজে এ সংবর্ধনার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন পুরো বাংলাদেশ দল ও টিম ম্যানেজমেন্টের সদস্যরা।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ছাড়াও উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে বাংলাদেশের হাই কমিশনার মুনা তাসনিম। বাংলাদেশ দলকে বিশ্বকাপের বাকি ম্যাচগুলোর জন্য শুভকামনা জানানোর পাশাপাশি দেশের সংস্কৃতি তুলে ধরার চেষ্টা করা হয় অনুষ্ঠানে।

আগামীকাল এই শহরেই স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

দলের জন্য বাংলাদেশ হাইকমিশন ওয়েলসের ন্যাশনাল অ্যাসেম্বলি ভবনে আয়োজিত সংবর্ধনায় সবার মুখে হাসির আলো থাকলেও মনমরা দেখা গেছে মুশফিকুর রহিমকে।

বাংলাদেশ দল অনুষ্ঠানস্থলে পৌঁছালে হাইকমিশনার সাইদা মুনা তাসনিম স্বাগত বক্তব্য দেন। তার বক্তব্যের বিশেষ অংশে ছিল বিগত বছরগুলোতে বাংলাদেশ দলের উন্নতির কথা। উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমও।

কার্ডিফ বাংলাদেশের জন্য এক সুখস্মৃতির নাম। দুই বছর আগে এই মাঠে কিউইদের রোমাঞ্চকরভাবে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে গিয়েছিল টিম টাইগার্স।

তবে সংবর্ধনা অনুষ্ঠানে একপাশে গোমড়া মুখে দাঁড়িয়েছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। এসময় তার কাছ গিয়ে বর্তমান অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে কিছু একটা বলতে দেখা যায়।

নিউজিল্যান্ডের কাছে দল হারায় অনেকেই মুশফিককে দায়ী করছেন। উইলিয়ামসনকে ওভাবে রান আউটের সুযোগ হাতছাড়া মানতে পারছেন না কেউ কেউ। তবে মাশরাফী বলেছেন, খেলার মাঠে এটি হতেই পারে।

এদিন অনুষ্ঠান শেষে অ্যাসেম্বলি ভবনের বাইরে অনেকেই ছবি তুলছিলেন, মুশফিক তখনও ছিলেন নির্বিকার। আনুষ্ঠানিকতা সেরে সোজা চলে যান বাসে। সেখানেও ছিলেন চুপচাপ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
YouTube
error: Content is protected !!